আপডেটঃ আপনাদের সবার সহযোগিতায় এবং ভোটে আমরা বিজয়ী হয়েছি। এখানে দেখাতে পারেন কারা বিজয়ী হয়েছে তা! আরো একবার আপনাদের ধন্যবাদ! 🙂

আপনি কি দেয়ালকোঠার কথা শুনেছেন? ঢাকার তেজগাঁও নাবিস্কোর মোড়, সাত রাস্তার কাছে ফ্লাইওভার এর নিচে রয়েছে দেয়ালকোঠা। ঢাকা সিটি কর্পোরেশন এর সহায়তায় আমরা তৈরী করেছি আমাদের গবেষনার ফল দেয়ালকোঠা, যেখানে নিয়মিত শিশুদের পড়ানো হয়। দেয়ালকোঠার ডিজাইন কনসেপ্ট এ তৈরী করা হয়েছে মঞ্চ যেখানে খোলা জায়গায় ক্লাস রুমে পড়ানো হয় শিশুদের।

এখানে ক্লিক করে ভোট দিন!

বট গাছের নিচে যেমন পাঠশালা বসার কথা আমরা গল্পে পড়েছি, এইখানে তেমন বসে কনক্রিটের বটগাছ,’ফ্লাইওভার’ এর নিচে দেয়ালকোঠার পাঠশালা। দেয়ালকোঠা ইউরোপের ‘Walking Visionaries Awards’ ২০১৫ তে বাংলাদেশ থেকে যাওয়া অন্যতম একটি প্রজেক্ট হিসেবে অংশগ্রহণ করছে…দরকার আপনার সাহায্য। ৪৭টি দেশের আছে এই তালিকাতে: Albania, Argentina, Austria, Australia, Bangladesh, Barbados, Belgium, Brazil, Canada, Chile, China, Colombia, Croatia, Egypt, Finland, Germany, Greece, India, Indonesia, Iran, Israel, Italy, Japan, Kenya, Mexico, Nepal, the Netherlands, New Zealand, Niger, Peru, Poland, Portugal, Slovenia, South Korea, Spain, Sri Lanka, Sweden, Switzerland, Tanzania, Turkey, Uganda, United Arab Emirates, the United Kingdom, Uganda, United States, Venezuela and Vietnam.
ভোট দিয়ে এগিয়ে রাখুন দেয়ালকোঠাকে বিচারকদের সামনে।

নিয়মাবলী: ভোটটি আপনি কীভাবে দিবেন?

ধাপ -১

এই পেজটিতে ক্লিক করুন…..

নিচের ছবির মত ওয়েব পেজ আসবে এবং সেখানে লাল দাগে মার্ক করা  VOTE NOW FOR THE PROJECT  এ ক্লিক করুন 

ধাপ -২

এবার নিচের ছবিতে মার্ক করা অংশে আপনার ইমেইল এড্রেস দিয়ে

ধাপ -৩

এবার নিচের ছবিতে মার্ক করা অংশ মানে VOTE NOW এ ক্লিক করুন

ধাপ -৪

আপনার ইমেইলটি চেক করুন

ধাপ -৫

আপনার ইমেইল এ একটি এক্টিভেশন লিংক পাঠানো হবে, তাতে ক্লিক করুন,ভোটটি এক্টিভেট হয়ে যাবে…আপনার কাজ শেষ!

***একটি ইমেইল এড্রেস থেকে এক সপ্তাহে একবার ভোট দিতে পারবেন।

প্রজেক্টটি সম্পর্কে বিস্তারিত জানতে এবং দেয়ালকোঠার শিশুদের সাহায্য করতে চাইলে ঘুড়ে আসুন দেয়ালকোঠার ফেইসবুক পেজ এ। বর্তমানে ৩০জন শিশুকে light of hope এর সহায়তায় দুইজন শিক্ষক প্রতিদিন পড়াচ্ছেন মাগরিবের পরে। সময় সুযোগ করে ঘুড়ে যান আমাদের দেয়ালকোঠায়…রইলো সবার নিমন্ত্রন।

বিশেষ দ্রষ্টব্যঃ দেয়াল-কোঠার স্ট্র্যাটেজিক পার্টানার জার্মান প্রবাসে এবং বাংলাদেশি স্টুডেন্ট এন্ড এলাম্নাই এ্যাসোসিয়েশন ইন জার্মানি!

4.1

 

deyalkotha group cover