জামার্নীর মিউনিখ থেকে আমি শিব শংকর পাল প্রথমেই আপনাদের সবার Corona ভাইরাসের বিরুদ্ধে ঘরে থেকে সুস্থ থাকার জন্য আহ্বান জানাচ্ছি।আশা করি খুব তাড়াতাড়ি সকল সংকট আমরা কাটিয়ে উঠতে পারব। আর এজন্য দরকার সবাইকে সচেতন হওয়া এবং ঘরে থেকে প্রার্থনা করা।

আমি মনে করি, আমার প্রার্থনার সর্বোত্তম সময় হলো আমি যখন দৌড়াতে যাই। প্রকৃতির মাঝে সৃস্টিকর্তার বন্দনা আত্মার সাথে সম্পর্কিত হয়ে যায়।

আর তাই আমি আমার দেশের এবং সমগ্র বিশ্বের মঙ্গলার্থে ২৬.০৪.২০২০ রবিবার জার্মান সময় সকাল ১০.০০ এবং বাংলাদেশ সময় দুপুর ২.০০ ঘটিকায় একটি ৫২ কি.মি আল্ট্রা ম্যারাথন দৌড়ানোর ইচ্ছা পোষন করছি। আমার Facebook থেকে সরাসরি দেখানো হবে ম্যারাথনটি। আশা করছি সবাই Facebook Live এ আমার সাথে ম্যারাথনে থেকে আপনারা আমাকে অনুপ্রেরণা যোগাবেন এবং ম্যারাথনটি লাইক করবেন এবং সবার সাথে শেয়ার করে বাংলাদেশের দুস্থদের সাহায্যার্থে আপনারা আপনাদের মূল্যবান দায়িত্ব পালন করবেন।

সবাই ভালো থাকুন , সুস্থ থাকুন এবং অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন।

Please use this account to transfer your donation. –
আপনার অনুদান নিচের একাউন্ট এ পাঠাতে পারেন –

Account holder : Suhrid Bangladesh-Hilfe e.V.
IBAN : DE08701500001001319191
BIC/Swift code : SSKMDEMMXXX
(Account number : 1001319191, Bank : Stadtsparkasse Muenchen)
web: http://suhrid-bangladesh.de/


If you wish, we can provide you with the receipts of your donation which you can use for your tax waiver.

আপনি চাইলে আমরা আপনাকে অনুদান রশিদ পাঠাতে পারি যা আপনি ট্যাক্স ফাইলে ব্যবহার করতে পারবেন।

ফেসবুক ইভেন্ট লিঙ্কঃ https://www.facebook.com/events/534546957150517/

বাংলাদেশের করোনা উপদ্রুতদের সাহাৰ্য্যার্থে তহবিল সংগ্রহের জন্য শতাধিক আন্তর্জাতিক ম্যারাথনে অংশগ্রহণ করা বাংলাদেশী শিব…

Gepostet von Bangladeshi Students Association – Studying and Working in Germany am Samstag, 25. April 2020

111 international marathon runner, Shiva Shankar Paul will run a solo ultra-marathon(52 KM) on Sunday, 26 April, 2020 to raise fund for COVID-19 affected people of Bangladesh. It will be broadcasted through Facebook live. There will be no public gathering in the event because of existing restriction. You can join and watch the ultra-marathon virtually through Facebook live.

Please join him to extend your support for Corona victims.Your help can save many lives Any kind of donation from 1 EURO or more is welcome. We are considering to donate your help through bidyanondo.org, Bangladesch Jugendförderung e.V. and other effective channels to ensure that your donation is best used for the worst affected people. We will keep you posted on how your donation has been used after the event.

Earnest thanks for donating and standing beside this initiative for humanity !

বাংলাদেশের করোনা উপদ্রুতদের সাহাৰ্য্যার্থে তহবিল সংগ্রহের জন্য
শতাধিক আন্তর্জাতিক ম্যারাথনে অংশগ্রহণ করা বাংলাদেশী শিব শংকর পাল আগামী রবিবার ২৬ এপ্রিল জার্মানির মিউনিখ শহরে একক আলট্রা-ম্যারাথনে (৫২ কিঃমিঃ) অংশ নেবেন। তার এই দৌড় ফেইসবুক এর মাধ্যমে সরাসরি দেখানো হবে। চলমান বিধি-নিষেধের জন্য আমরা কোনো জনসমাগম করতে পারছি না। তাই ফেসবুক লাইভ এর মাধ্যমে আমরা এই উদ্যোগের সাথে সংযুক্ত থাকবো।

আপনার অংশগ্রহণ ও একটু খানি সাহায্য অনেকের জীবন বাঁচিয়ে দিতে পারে। সাহায্যের পরিমান ১ ইউরো বা তার বেশি হতে পারে ।
আপনার সাহায্য বিদ্যানন্দ , Bangladesch Jugendförderung e.V.. ও অন্যান্য কার্যকরী সংস্থার মাধ্যমে দুর্গতদের কাছে পৌঁছনোর কথা আমরা বিবেচনা করছি। আপনার অনুদান কিভাবে খরচ হলো সেটা আমরা আপনাকে যথাসময়ে জানাবো।
আপনার অংশগ্রহণ ও অনুদান আমাদের অনুপ্রেরণা জাগাবে। মানবতার প্রয়োজনে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Image may contain: one or more people and outdoor

Route of Ultramarathon :
Start at Bürgerpark Oberföhring – Englischen Garten – Aumeister – Bayrischen Rundfunk – along the Isar river to Fröttmaninger Berg – Ismaning – Ismaninger bridge on the other side of Isar back – then direction Thalkirchen as long as it goes at least 52 km

সুহৃদ সম্পর্কেঃ

২০০৯ সালে সুহৃদ বাংলাদেশ (Suhrid Bangladesh-hilfe e.V. – http://suhrid-bangladesh.de/en/) আনুষ্ঠানিকভাবে সংগঠিত হয়েছে । হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে চলছে ১১ বছর ধরে দুস্থ্য ও অসহায় মানুষের সেবা করার মাধ্যমে। জার্মানিতে বসবাসরত প্রবাসী বাঙালী মিলে গঠিত হয়েছে এই সাহায্য সংস্থা। উদ্দেশ্য হলো সহায় সম্বলহীন অসহায় মানুষদের পাশে দাঁড়ানো। প্রতি মাসে ২৫/২৬ জন মানুষকে মাসিকভাবে ভাতা দেয়া হয়। যাতে তারা দু বেলা দু মুঠো ভাত খেয়ে বাঁচতে পারে।

বর্তমানে বাংলাদেশের করোনা পরিস্থিতিতেও সাধারন মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে Suhrid Bangladesh. বাঁচা কেবল নিজের জন্য নয়, সবাইকে নিয়ে ভালো থাকার মধ্যেই রয়েছে প্রকৃত সুখ। দেশের মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেদের ধন্য মনে করছেন সুহৃদ বাংলাদেশ সাহায্য সংস্থার সদস্যবৃন্দ। আর এই বৃহৎ কাজের জন্য দরকার সবার সাহায্য ও সহযোগিতা।

সবাই সচেতন থাকুন , ভালো থাকুন , সুস্থ থাকুন এবং অন্যকে সুস্থ থাকতে সহযোগিতা করুন।

সবার শুভকামনায় সুহৃদ বাংলাদেশ ।